সিক্রেট যে সাইট গুলো ৫ বছরের বেশি সময় ধরে টাকা দিয়ে যাচ্ছে ।

কাজ করলে সাথে সাথে টাকা পেতে হবে । এবং উইথড্র দিতে হবে । এটাই ভাল সাইটের লক্ষন ।আমি পিকো ওয়ার্কার কে প্রচুর কাজ দেই । আমি যখন ২০১৩ তে ট্রেনিং নেই Bonus Bitcoin, BitfunMoonbitMoondogeMoonlitecoMoondash এই সাইট গুলো তখন প্রচুর পেমেন্ট করত  এখনও কিছু টেকনিক ব্যাবহার করলে এখান খেকে প্রচুর রোজগার করা যায় । পেমেন্ট কিভাবে তুলবেন তার বিস্তারিত আলোচনা করেছি  অল কয়েন পট ফোকাস্ট এ । ভিডিওতে দেখিয়েছি কিভাবে কাজ করতে হয় এবং টাকা তুলতে হয় ।

বিটকয়েন কেনা বেচা বাংলাদেশে 

আমাকে সবাই জিগ্যেস করে বিটকয়েন কোথায় বিক্রি করবো এবং কোথা খেকে কিনবো । আপনার ইন্টারন্যাসনাল ডুয়েল কারেন্সি কার্ড থাকলে যে কারো থেকেই কিনতে পাড়বেন । 

  • শুধু বিকাশ দিয়ে কিনলে কিভাবে কিনবেন ?
  • খুব অল্প পরিমানে কিনলে কিভাবে কিনবেন ?

দুটো প্রশ্নের একটা উত্তর লোকল বিটকয়েন  , এখান থেকে ৫০০ টাকার বিটকয়েন কিনতে পাড়বেন বা বেক্রি করতে পাড়বেন । এটা যারা ব্লকচেইন বানিয়েছে তারাই বানিয়েছে ।

ইনভেষ্ট করা

কয়েন দিয়ে মাইনিং স্মর্ট কন্ট্রাক কেনা মানে আপানকে বাংকে টাকা রাখলে যেমন মাস শেষে মুনফা দ্যায় এটাও সেরকম । আমি আপনাদের অনেক বড় কন্ট্রাকের কথা বলতে পাড়ি কিম্বা আপনাদের জানা থাকলে আমাকে কমেন্টে জানাবেন । আমি প্রথম দিকে ডগ লাইভে প্রচুর ইনভেষ্ট করতাম , এখনও ফান করে করি ইউটিউব ভিডিও করার জন্য । এখানে বাংলাদেশী মান ২৭ টাকা মূল্যের ডগ কয়েন দিয়ে ইনভেস্ট আরম্ব করতে পাড়বেন । দেখুন নতুন কেই ৫০০ টাকা খরচ করেও কোন কিছু টেষ্ট করতে চাইবে না । আমার কাছে যারা ইনভেষ্টমেন্ট পরামর্শ চাইতে আসে তাদের আমি এখানে ২৭ টাকার এক্সপেরিমেন্টটা করতে বলি । সে যদি টাকা টা তুলতে ডাড়ে তবেই তাকে বড় ইনভেস্টমেন্টের দিকে নিয়ে যাই । এখন যে টাকা জমা দিতে পাড়ে না বা তুলতে পাড়ে না তাকে কিভাবে ইনভেষ্টমেন্ট শিখাবেন ? 

এটুকু যদি করতে পাড়েন । তাহলে কমেন্ট করুন বিভাবে বড় ইনভেষ্টমেন্ট করতে হয় তা নিয়ে লিখবো ।

 

Leave a Reply

%d bloggers like this: